পাবনায় ৬ শতাধিক বিচার নিস্পত্তি মামলার মাদকসহ আলামত ধ্বংস

বুধবার, ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ৪:৫০ পিএম | 259 বার

পাবনায় ৬ শতাধিক বিচার নিস্পত্তি মামলার মাদকসহ আলামত ধ্বংস
Advertisements
Share Button

পাবনায় এই প্রথমবারের মতো জজ কোর্ট প্রাঙ্গনে মাদকসহ ৬৫৪টি মামলার আলামত ধ্বংস করা হয়েছে। বুধবার দুপুরে আলামত হিসেবে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

পুলিশ সুপার কার্যালয়ের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, পাবনা জেলার ইতিহাসে ৬৫৪টি মামলায় ২ হাজার ৯৬৭ পিচ ইয়াবা, ৮২ কেজি ১৫৮ গ্রাম এবং ৩ হাজার ২৮০ পুরিয়া গাঁজা, ৪টি গাঁজার গাছ, ১১৮ বোতল ফেন্সিডিল এবং ৫৫০ মিলিলিটার ফেন্সিডিল, ২৫দশমিক ০২ গ্রাম ও ৬৯ পুরিয়া হিরোইন, ৮ বোতল বিদেশি মদ, ১ লিটার ৭৪০ গ্রাম জাওয়া এবং ১ হাজার ৩৫০ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়।

এ সময় পাবনার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সালেহ মো: সালাহউদ্দিন খাঁ, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এ কে এম কামাল উদ্দিনসহ অন্যান্য পুলিশ কর্মকর্তা, বিচারক ও ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়, সাম্প্রতিককালে অধিকহারে মামলার বিচার নিস্পত্তি হওয়ার কারনে আলমতের বৃহৎ চালান ধ্বংস করা সম্ভব হচ্ছে। মামলার বিচার নিস্পত্তির দ্রুততার এই হার অব্যাহত থাকলে আলামত ধ্বংস প্রক্রিয়া ভবিষ্যতে আরও গতিশীল হবে বলে দাবী করেন তারা।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!