পাবনায় ১১শ’ পরিবারকে খাদ্যসামগ্রী ও গাছের চারা দিল স্কয়ার গ্রুপ

রবিবার, ২৮ জুন ২০২০ | ৬:৪৬ অপরাহ্ণ | 69 বার

পাবনায় ১১শ’ পরিবারকে খাদ্যসামগ্রী ও গাছের চারা দিল স্কয়ার গ্রুপ
Advertisements

পাবনায় করোনা ভাইরাসের দূর্যোগপূর্ন সময়ে স্কয়ার গ্রুপের সহযোগিতায় পাবনা জেলা যুবলীগ ধারাবাহিকভাবে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে।

এরই ধারাবাহিকতাঢয় রবিবার (২৮ ‍জুন) দুপুরে পাবনা সদরের ভাড়ারা ইউনিয়নের খতিব আব্দুল জাহিদ স্কুল মাঠে ক্ষতিগ্রস্থ শ্রমজীবি দরিদ্র অসহায় ১১শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন প্রজাতির গাছ বিতরণ করা হয়।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিকের তত্বাবধায়নে জেলা ও ইউনিয়ন যুবলীগের কর্মীরা এই ত্রাণ কার্যক্রমে সহযোগিতা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা হাজী শরিফ, ভাড়ারা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ খানসহ স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

স্কয়ার গ্রুপের সহযোগিতায় পাবনা জেলা যুবলীগ করেনা কালীন সময়ে পাবনা পৌর এলাকাসহ সদর উপজেলার ৯টি ইউনিয়নে এ পর্যন্ত প্রায় ১৬ হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। প্রধানমন্ত্রীর বৃক্ষরোপন কর্মসূচির ঘোষনার আলোকে প্রতিটি পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় একটি করে গাছের চারা। খাদ্য কর্মসূচি বিতরণের পরে স্কুল মাঠ প্রাঙ্গণে রোপণ করা হয় গাছ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!