পাবনায় সাংবাদিক স্বপন দূর্বৃত্তের হামলায় আহত

রবিবার, ১৪ অক্টোবর ২০১৮ | ১২:০১ এএম | 2636 বার

পাবনায় সাংবাদিক স্বপন দূর্বৃত্তের হামলায় আহত
আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন। ইনসেটে স্বপন।
Advertisements
Share Button

৪৬ দিনের ব্যবধানে পাবনায় আবারো হামলা হলো সাংবাদিকদের উপর। এবার পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি, বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের পাবনাস্থ নিজস্ব প্রতিবেদক হাবিবুর রহমান স্বপন (৬৫) দূর্বৃত্তের হামলার গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

আহত সাংবাদিকের বরাত দিয়ে পাবনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদ উল হক রানা জানান, ঘটনার সময় প্রেসক্লাব থেকে রিকশাযোগে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন।

পথিমধ্যে সেবা হাসপাতালের সামনে পৌঁছামাত্র হেলমেট পরিহিত একটি মোটরসাইকেলে তিনজন আরোহী রিকশার গতিরোধ করে তাকে রড দিয়ে এলোপাথারী মারপিট করে। এতে তার মাথায় ফেটে যায় এবং বাম হাত ভেঙ্গে যায়। চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

001

খবর পেয়ে পাবনায় কর্মরত গণমাধ্যমকর্মীরা হাসপাতালে ছুটে যান। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সহ পুলিশের কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং হাসপাতালে আহত সাংবাদিকের খোঁজ নেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, কারা, কি কারণে সাংবাদিক স্বপনের উপর হামলা করেছে তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে হামলাকারীদের ধরতে কাজ করছে আইন শৃঙ্খলা বাহিনী।

003

এদিকে, সাংবাদিক স্বপনের উপর এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ ও সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন। তারা অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করতে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

প্রসঙ্গত: চলতি বছরের গত ২৮ আগস্ট পাবনায় আনন্দ টিভির পাবনা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন পোর্টাল দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক সুবর্না আক্তার নদীকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!