পাবনায় মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের প্রতিবাদে মানববন্ধন

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ১১:২১ অপরাহ্ণ | 98 বার

পাবনায় মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের প্রতিবাদে মানববন্ধন
Advertisements

পাবনার আমিনপুর থানার দুলাই চরগোবিন্দপুরে ইয়াবা-গাজা মাদক, জুয়া ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধের প্রতিবাদে স্থানীয় গ্রামবাসী ও বাজারের ব্যবসায়ীরা সামাজিক ও শারীরিক দুরত্ব মেনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। বৃহস্পতিবার দুপুর ১২ টায় পাবনা-ঢাকা মহাসড়কের চরগোবিন্দপুর বাজারে মার্কেটের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জানানো হয়, দীর্ঘদিন ধরেই স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় বহিরাগতরা এই এলাকায় নিষিদ্ধ মাদক ইয়াবা ও গাঁজার কেনাবেচা করছে। এছাড়াও ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে জুয়ার আসর ও সন্ত্রাসী কর্মকান্ড। তাদের এ সকল কর্মকান্ডে প্রতিনিয়ত আতংক ও উৎকণ্ঠার মধ্যে থাকতে হয়।

মানববন্ধনে অভিযোগ করা হয়, পুলিশ অভিযান চালায়। মাদক ব্যবসায়ী, সেবনকারী, বিক্রেতা, জুয়াড়ি, সন্ত্রাসী ও চাঁদাবাজদের ধরলেও আইনের ফাঁকফোকর দিয়ে বেড়িয়ে এসে কার্যক্রম বৃদ্ধি করে দেয়। পাশাপাশি এলাকায় যারা প্রতিবাদ করে, তাদের প্রাণনাশের হুমকি ধামকি ও মারপিট পর্যন্ত করে থাকে। স্কুল-কলেজগামী ছেলেমেয়েদের নিরাপত্তা নিয়ে সংশয়ে রয়েছেন অভিভাবেকরা।

প্রতিবাদ সভায় বক্তব্য দেন, আহম্মদপুর ইউপি সদস্য ফিরোজ হোসেন, স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন কলি, আবুল হাসনাত, কাজী পীযুষ আহমেদ, চঞ্চল কুমার সরকার প্রমুখ। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে স্থানীয় গ্রামবাসি, জনপ্রতিনিধি, ব্যবসায়ীসহ নানা শ্রেণিপেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এস এম মঈনুদ্দিন জানান, মাদক ও জুয়াড়িদের নির্মুলে এবং সন্ত্রাসী কর্মকান্ড প্রতিরোধ করতে পুলিশের পক্ষ থেকে অভিযান অব্যাহত রয়েছে। মাঝে মধ্যেই অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। এই কার্যক্রম অব্যাহত রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!