পাবনায় ভুয়া প্রশ্ন ফাঁসকারী প্রতারকচক্রের সদস্য আটক

শনিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২০ | ১০:১০ পিএম | 110 বার

পাবনায় ভুয়া প্রশ্ন ফাঁসকারী প্রতারকচক্রের সদস্য আটক
Advertisements
Share Button

চলমান এসএসসি পরীক্ষায় পাবনায় ভুয়া প্রশ্ন ফাঁসকারী প্রতারকচক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পাবনার আমিনপুর থানার ভাটিকয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক ইনজামুল হক রাব্বী (১৮) ওই গ্রামের ইউনুস আলীর ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবির তরফদার শনিবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার দুপুর দু’টার দিকে আমিনপুর থানার ভাটিকয়া গ্রাম থেকে ইনজামুল হককে আটক করে র‌্যাবের সদস্যরা। এ সময় তার কাছ থেকে ভুয়া প্রশ্নপত্র ফাঁসে ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, আটককৃত তরুণ তার নিজস্ব মোবাইলে (ইলেকটনিক্স ডিভাইস) ব্যবহৃত ম্যাসেঞ্জার এবং হোয়াটসএ্যাপ (সামাজিক যোগাযোগ মাধ্যম) ব্যবহার করে বিভিন্ন ব্যক্তির সাথে যোগাযোগ করে চলতি এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্ন তৈরী করে (জালিয়াতির মাধ্যমে) বিভিন্ন লোকের কাছে ভ‚য়া প্রশ্নপত্র সরবারহ করে আসছিল।

ইতিমধ্যে সে তার ব্যাবহৃত মোবাইল এর সামাজিক যোগাযোগ মাধ্যম (ম্যাসেঞ্জার ও হোয়াটসএ্যাপ) এ বিভিন্ন গ্রæপ তৈরী করে ভুয়া প্রশ্নপত্র সরবারাহ করে প্রতারনার মাধ্যমে লক্ষাধিক টাকা সংগ্রহ করেছে।

এ ঘটনায় আমিনপুর থানায় মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!