পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১ ; পুলিশের দাবি সন্ত্রাসী

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ | ১২:৪৯ পিএম | 143 বার

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১ ; পুলিশের দাবি সন্ত্রাসী
Advertisements
Share Button

পাবনা সদর উপজেলার কলাবাগান এলাকায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ হাব্বান আলী (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। গেলো রাত দু’টার দিকে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত হাব্বান একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র সহ বিভিন্ন আইনে ১২টি মামলা রয়েছে। তিনি সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মন্ডলপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, সদর উপজেলার চর শিবরামপুর স্লুইচগেট সংলগ্ন জনৈক বাবুলের কলাবাগান এলাকায় একদল অস্ত্রধারী সন্ত্রাসী কর্মকান্ডের উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাত দু’টার দিকে সেখানে অভিযানে যায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা এলোপাথারী গুলি ছুঁড়তে শুরু করলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। প্রায় ২০ মিনিট গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় হাব্বানকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর রাত সাড়ে চারটার দিকে তার মৃত্যু হয়।

পুলিশের দাবি, নিহত হাব্বান একজন চিহ্নিত ও পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও বিস্ফোরক সহ বিভিন্ন আইনে ১২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, ৫ রাউন্ড গুলি ও ২টি গুলি খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশ সুপার।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!