পাবনায় আনসারুল্লাহ বাংলা টীমের ৫ সদস্য আটক

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | ৯:৪১ অপরাহ্ণ | 240 বার

পাবনায় আনসারুল্লাহ বাংলা টীমের ৫ সদস্য আটক
প্রতিকী ছবি
Advertisements
Share Button

পাবনার বেড়া ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পাঁচ যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ান (র‌্যাব)।

রোববার র‌্যাব-১৪ ময়মনসিংহ’র একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাবের দাবী আটককৃতরা সকলেই আনসারুল্লাহ বাংলা টীমের সক্রিয় সদস্য।

আটককৃতরা হলেন, পাবনা সাথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মৃত আব্দুল ছাত্তারের ছেলে রুহুল আমিন (২৩), বেড়া উপজেলার ঘাটিগাড়া গ্রামের ওয়াদুদ আলীর ছেলে ওয়াজেদ আলী (৩০), একই উপজেলার সম্ভুপুর গ্রামের আব্দুস ছামাদের ছেলে আবুল কালাম আজাদ (৩০), ছোট বায়রা গ্রামের আবুল হোসেনের ছেলে মোঃ আব্দুল্লাহ (২১), একই গ্রামের সিদ্দিক আলীর ছেলে মিজান হোসেন (২৩)।

ঘটনার সত্যতা শিকার করে পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস বলেন, ঘটনা বা অভিযানের বিষয়ে পাবনার পুলিশ প্রশাসন আগে থেকে জানতো না। ময়মনসিং থেকে আসা র‌্যাব-১৪ এর একটি দল ওই এলাকাতে আমাদের পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান পরিচালনা করেছে।

র‌্যাব-১৪ এর বরাত দিয়ে গৌতম কুমার বিশ্বাস জানান, বেড়া থানার ভারপ্রাপ্ত উল্লেখিত যুবকরা সকলেই আনসারুল্লাহ বাংলা টীমের সক্রিয় সদস্য। আটকের পর তাদেরকে বেড়া থানায় হস্তান্তর করা হয়। আটককৃতদের বিরুদ্ধে বেড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

Advertisements
Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!