পাবনার ফরিদপুরে পানিতে ডুবে দুই জেলের মৃত্যু

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ১১:৩২ অপরাহ্ণ | 408 বার

পাবনার ফরিদপুরে পানিতে ডুবে দুই জেলের মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ফরিদপুরে সোঁতীবাধের কচুরীপানা পরিস্কার করতে নেমে পানিতে ডুবে হেলাল উদ্দিন (৩৫) ও ইউসুফ আলী (৩০) নামে দুই জেলের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুর একটার দিকে এ ঘটনা ঘটে। মৃত হেলাল উদ্দিন উপজেলার মানানগ্রামে গোলজার হোসেনের ছেলে ও ইউসুফ একইগ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

ফরিদপুর উপজেলার হাদল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য দুলাল হোসেন জানান, আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়নের দুলামপুর নামক স্থানে ‘জলকা স্লুইসগেটে’ সোঁতীবাধ দিয়ে মাছ ধরেন জেলেরা। দুপুর একটার দিকে সোঁতিবাধে কচুরিপানা আটকে গেলে পরিস্কার করতে নামেন হেলাল ও ইউসুফ সহ পাঁচজন।

এরই এক পর্যায়ে স্রোতের তীব্রতায় পানিতে পড়ে যায় তারা। এ সময় তিনজন সাঁতরে উঠে আসতে পারলেও হেলাল ও ইউসুফ তলিয়ে যায়। খবর পেয়ে ফরিদপুর দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গেলেও ডুবুরি না থাকায় উদ্ধারকাজ শুরু করতে পারেনি।

পরে স্থানীয়রা পানিতে বিভিন্ন স্থানে তল্লাসী চালানোর এক পর্যায়ে বিকেল পাঁচটার দিকে হেলাল উদ্দিন এবং রাত সাড়ে দশটার দিকে ইউসুফের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলে ফরিদপুর ও আতাইকুলা থানার ওসিদ্বয় ঘটনাস্থল তার এলাকার মধ্যে নয় বলে পরস্পরের দিকে ঠেলে দেন। তবে তারা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!