পাবনার ঢালারচরে চরমপন্থি সদস্যকে গুলি করে হত্যা

মঙ্গলবার, ০৫ নভেম্বর ২০১৯ | ৯:২২ অপরাহ্ণ | 2004 বার

পাবনার ঢালারচরে চরমপন্থি সদস্যকে গুলি করে হত্যা
ঘটনাস্থল থেকে উদ্ধারকৃত গুলির খোসা, ইনসেটে নিহত আতিয়ার।
Advertisements

পাবনার ঢালারচরে চরমপন্থী সর্বহারা দলের দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলের জেরে আতিয়ার সরদার (২৮) নামের একজনকে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার (০৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বেড়া উপজেলার আমিনপুর থানার ছাইথুপি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আতিয়ার ওই গ্রামের মৃত সাত্তার সরদারের ছেলে।

পুলিশের দাবি, নিহত আতিয়ার নিজেও চরমপন্থি সর্বহারা দলের সক্রিয় সদস্য ছিলেন। দুই মাস আগে জেল থেকে জামিনে ছাড়া পেয়ে ব্যবসা করে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছিলেন।

তার বিরুদ্ধে পাবনার আমিনপুর ও রাজবাড়ির পাংশা থানায় একাধিক মামলা রয়েছে। চরমপন্থি দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ধারণা পুলিশের।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, ঘটনার সময় কাকসিমুল খানকাশরীফ বাজারে একটি দোকানে বসেছিলেন আতিয়ার সরদার। এ সময় সর্বহারা দলের প্রতিপক্ষের সদস্যরা তাকে ডেকে নিয়ে বাজারের পিছনে নিয়ে গুলি করলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। হত্যার পর যাবার সময় হামলাকারীরা সর্বহারা দলের শ্লোগান দিয়ে রাজবাড়ির নদীর দিকে চলে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ এবং ছয়টি রাইফেল ও একটি শটগানের গুলির খোসা উদ্ধার করে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!