ট্রাকের চাকা ফেটে অ্যাম্বুলেন্সকে ধাক্কা ; নিহত ১ আহত ৪

শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯ | ৮:৪৫ পিএম | 232 বার

ট্রাকের চাকা ফেটে অ্যাম্বুলেন্সকে ধাক্কা ; নিহত ১ আহত ৪
দূর্ঘটনায় দুমরে মুচরে যাওয়া অ্যাম্বুলেন্স (বামে) ও নিহত চালক রাজু আহমেদ (ডানে)।
Advertisements
Share Button

চলন্ত অবস্থায় চাকা ফেটে দ্রুতগামী ট্রাক পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন।

আজ শুক্রবার (২৯ নভেম্বর) সন্ধ্যা সোয়া সাতটার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর টিটিসি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত রাজু আহমেদ (৩২) পাবনা সদর উপজেলার চর সাধুপাড়া গ্রামের মহসিন আলীর ছেলে। তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মেকানিক কাম অ্যাম্বুলেন্স চালক ছিলেন।

আহত পদার্থ বিজ্ঞানের সপ্তম ব্যাচের ছাত্র রোকন (৩০), খলিল (৩৫), ট্রাক চালক নুরু মিয়া (৪৫) ও পথচারী মহরম হোসেন (৪০) কে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে ফুটবল খেলতে গিয়ে পদার্থ বিজ্ঞান বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী রোকন আহত হয়। তাকে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে ওই অ্যাম্বুলেন্সে করে ফিরছিল।

পথিমধ্যে রাজাপুর টিটিসি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের চাকা ফেটে যায়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় ট্রাক ও অ্যাম্বুলেন্স চালকসহ ৫ জনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

সেখানে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সের চালক রাজু হোসেনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে দু’জন শিক্ষার্থী, একজন ট্রাক চালক ও একজন পথচারী রয়েছে। এদের মধ্যে শিক্ষার্থী রোকনের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!