চাটমোহরে মানিক কাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে টিম আর স্কয়ার চ্যাম্পিয়ন

বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৫:০১ পিএম | 339 বার

চাটমোহরে মানিক কাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে টিম আর স্কয়ার চ্যাম্পিয়ন
চ্যাম্পিয়ন দলের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা।
Advertisements
Share Button

পাবনার চাটমোহরে মানিক কাজী স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে টিম আর স্কয়ার চ্যাম্পিয়ন হয়েছে। মঙ্গলবার রাতে চাটমোহর পৌর সদরের কাজীপাড়া মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় টিম আর স্কয়ার এর সোয়াদ-নাজমুল জুটি ২-০ সেটে উল্লাপাড়ার ইমাম ব্যাডমিন্টন ট্রেনিং সেন্টারের ইয়ামিন-ফিরোজ জুটিকে পরাজিত করে।

এর আগে একইদিন দু’টি সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রথম সেমিফাইনালে টিম আর স্কয়ারের সোয়াদ-নাজমুল জুটি ২-০ সেটে কাদিরাবাদ ক্যান্টনমেন্টের রিফাত-দিহান জুটিকে পরাজিত করে।

দ্বিতীয় সেমিফাইনালে ইমাম ব্যাডমিন্টন ট্রেনিং সেন্টারের ইয়ামিন-ফিরোজ জুটি ২-১ সেটে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অন্তর-তুহিন জুটিকে পরাজিত করে। ফাইনালে সেরা খেলোয়ার নির্বাচিত হন টিম আর স্কয়ারের নাজমুল।

টুর্নামেন্টের ফাইনালে সেরা খেলোয়ার নাজমুলের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিরা।

ফাইনাল ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজীব শাহরিন।

এ সময় অন্যানের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহক আলী মানিক, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি সাংবাদিক কে. এম. বেলাল হোসেন স্বপন, মরহুম মানিক কাজীর দুই ছেলে কাজী মিলন, কাজী মিথুন, কাজীপাড়া ব্রাদার্স ইউনিয়নের পরিচালক তাইজুল ইসলাম উপস্থিত ছিলেন।

পুরো টুর্নামেন্টে প্রধান পরিচালক হিসেবে খেলা পরিচালনা করেন পৌর কাউন্সিলর নূর-ই হাসান খান ময়না। স্কোরার হিসেবে দায়িত্ব পালন করেন মোজাহারুল ইসলাম।

কাজীপাড়া ব্রাদার্স ইউনিয়নের উদ্যোগে গত ১৬ ফেব্রুয়ারী থেকে আয়োজিত টুর্নামেন্টে বিভিন্ন এলাকা থেকে মোট ৮টি ব্যাডমিন্টন টিম অংশগ্রহণ করে। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার ছিল দৈনিক চলনবিল।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!