চাটমোহরে মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ; আটক ২

শুক্রবার, ২৯ নভেম্বর ২০১৯ | ১০:৩৫ অপরাহ্ণ | 1873 বার

চাটমোহরে মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপের অভিযোগ; আটক ২
এসিড নিক্ষেপের অভিযোগে আটক রতন ও রিপন
Advertisements

পাবনার চাটমোহরে সবুরা খাতুন (১৪) নামের এক মাদরাসা ছাত্রীকে এসিড নিক্ষেপ করার অভিযোগ উঠেছে দুই কিশোরের বিরুদ্ধে। পরে তাদের আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা। শুক্রবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

এসিড আক্রান্ত সবুরা খাতুন উপজেলার বনগ্রাম সরকারপাড়া গ্রামের ব্যবসায়ী সলিলুর রহমানের মেয়ে ও বনগ্রাম বেনিয়াজী দাখিল মাদরাসার দশম শ্রেণীর ছাত্রী। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক দুই কিশোর হলো-উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম পশ্চিম চকপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে রতন হোসেন (১৮) মনসুর আলী ও বনগ্রাম পুকুরপাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে রিপন হোসেন (১৭)।

ছাত্রীর বাবা সলিলুর রহমান অভিযোগ করে জানান, শুক্রবার রাতে ঘরে পড়াশোনা করছিল সবুরা। ঘরের দরজা খোলা ছিল। এ সময় তাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে পালানোর সময় রতন ও রিপনকে আটক করে স্থানীয়রা। পরে এসিড আক্রান্ত সবুরাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কি কারণে এসিড নিক্ষেপ করা হয়েছে তাৎক্ষনিকভাবে কিছু জানা যায়নি। তবে প্রেম ঘটিত কোনো বিষয় নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। আটক দুইজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। কি কারণে এসিড নিক্ষেপ তা তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!