চাটমোহরে প্রতিপক্ষের হামলায় ক্যাবল ব্যবসায়ীসহ আহত ৫

শুক্রবার, ০৫ জুন ২০২০ | ১২:৪৪ পূর্বাহ্ণ | 651 বার

চাটমোহরে প্রতিপক্ষের হামলায় ক্যাবল ব্যবসায়ীসহ আহত ৫
আশঙ্কাজনক অবস্থায় দেলোয়ার হোসেনকে রাজশাহীতে নেয়া হচ্ছে।
Advertisements

পূর্ববিরোধের জেরে পাবনার চাটমোহরে প্রতিপক্ষের হামলায় ক্যাবল ব্যবসায়ী দেলোয়ার হোসেন (৪২) সহ পাঁচজন আহত হয়েছে। গুরুতর আহত চারজনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আশঙ্কাজনক অবস্থার দেলোয়ারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার (০৩ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার (০৪ জুন) রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সুত্রে জানা গেছে, জমির দলিল রেজিস্ট্রি করা নিয়ে উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের রিয়াজ উদ্দিন মোল্লার ছেলে আলহাজ্ব নুরুল হক মুহুরীর সাথে একই গ্রামের মৃত আব্দুল গণির ছেলে নজরুল ইসলামের বিরোধ চলছিল। বুধবার সন্ধ্যায় নুরুল হকের ছেলে ক্যাবল ব্যবসায়ী দেলোয়ার হোসেন বাড়ি থেকে মোটরসাইকেলযোগে বাঙ্গালা গ্রামে যাবার পথে বাহাদুরপর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পূর্ববিরোধের জেরে নজরুল ইসলাম ও তার তিন ছেলে শিমুল, হাফিজুল, আকাশসহ কয়েকজন তার পথরোধ করে লোহার রড, জিআই পাইপ ও লাঠিশোঠা নিয়ে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে।

তার চিৎকারে নুরুল হক ও তার দুই ছেলে শামীম হোসেন, সাজাদ হোসেন ওলি এগিয়ে গেলে তাদের উপরও হামলা চালিয়ে এলোপাথারী মারপিট করে। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে হামলায় আহত পাঁচজনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় ক্যাবল ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। তার অবস্থা আশঙ্কাজনক। আহত অপর চারজন হলে, নুরুল হক (৫৯), তার দুই ছেলে শামীম হোসেন (৩৮), সাজ্জাদ হোসেন ওলি (৩০) ও নুরুল হকের ভাগিনা নজরুল ইসলাম (৩৪)।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, এ ঘটনায় নুরুল হক বাদি হয়ে সাতজনকে আসামী করে বৃহস্পতিবার রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলা নাম্বার-৫। তারিখ-০৪/০৬/২০২০ ইং। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে এলাকাবাসী জানায়, এর আগে নিজের ছেলেকে গুম করার মিথ্যে অভিযোগ করে তারই এক আত্মীয়কে ফাঁসানোর অপচেষ্টার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পরে দীর্ঘদিন পরে তার সেই ছেলে ফিরে আসলে নজরুল ইসলামের অপকৌশল নস্যাৎ হয়ে যায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!