চাটমোহরে পরিত্যক্ত ভিটা থেকে যুবকের মরদেহ উদ্ধার

শুক্রবার, ২৯ মে ২০২০ | ৮:৩২ পূর্বাহ্ণ | 1323 বার

চাটমোহরে পরিত্যক্ত ভিটা থেকে যুবকের মরদেহ উদ্ধার
Advertisements

পাবনার চাটমোহরে শংকর চন্দ্র দাস (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বোঁথর গ্রামের বড়াল নদের পাড়ের একটি পরিত্যক্ত ভিটা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত ওই যুবক একই উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা গ্রামের মৃত দুলাল চন্দ্র দাসের ছেলে।

সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন জানান, শুক্রবার ভোরে এলাকাবাসী বড়াল নদের পাড়ের একটি পরিত্যক্ত ভিটায় মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে স্বজনরা এসে ওই যুবকের মরদেহ শনাক্ত করেন।

তিনি আরও জানান, মরদেহের পাশে পড়ে থাকা বোতলে বাংলা মদ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ পানেই শংকর দাস নামে ওই যুবকের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এদিকে স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে অজ্ঞাত এক যুবকের সাথে পৌর শহর ও বোঁথর গ্রামের বিভিন্ন এলাকা ঘুরতে দেখা যায় শংকর চন্দ্র দাসকে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!