চাটমোহরে দুর্নীতি-মাদক-সন্ত্রাস বিরোধী সংগ্রাম পরিষদের প্রতীকি অনশন

বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ৮:০৭ অপরাহ্ণ | 631 বার

চাটমোহরে দুর্নীতি-মাদক-সন্ত্রাস বিরোধী সংগ্রাম পরিষদের প্রতীকি অনশন
Advertisements

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক চলমান দুর্নীতি-মাদক-সন্ত্রাস বিরোধী অভিযান সফল করতে এবং চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের দুর্নীতির বিচার এবং তার অপসারণের দাবিতে প্রতীকি অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে চাটমোহর উপজেলা পরিষদে শহীদ মিনার চত্ত¡রে ঘন্টাব্যাপি এ প্রতীকি অনশন কর্মসূচি পালন করে উপজেলা দুর্নীতি-মাদক-সন্ত্রাস বিরোধী সংগ্রাম পরিষদ।

এ সময় উপজেলা দুর্নীতি-মাদক-সন্ত্রাস বিরোধী সংগ্রাম পরিষদের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, যুগ্ম আহবায়ক ও উপজেলা যুবলীগের সভাপতি সাজেদুর রহমান মাস্টার, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইদ্রিস আলী, উপজেলা বঙ্গবন্ধু প্রজন্ম লীগের যুগ্ম আহবায়ক আবদুল হান্নান, আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, ময়নুল হোসেন, যুবলীগ নেতা মহরম হোসেন, জাসদ নেতা সুজাল বিশ্বাসসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ইছাহক আলী মানিক তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা যে দুর্নীতি বিরোধী অভিযান শুরু করেছেন সেজন্য সাধুবাদ জানাই। আমরা চাটমোহর বাসী তাঁর পাশে সবসময় আছি। কিন্তু চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান সীমাহীন দুর্নীতি করলেও এখনো তার বিরুদ্ধে দৃশ্যমান কোনো ব্যবস্থা নেয়া হয়নি। দিনে দিনে ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানটি শেষ হয়ে যাচ্ছে। আমাদের বিশ্বাস বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রীর নজরে এলে এর একটা সুরাহা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!