চাটমোহরে দুই শিশুকে এসিড পানি নিক্ষেপের অভিযোগ

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ১১:৩১ অপরাহ্ণ | 890 বার

চাটমোহরে দুই শিশুকে এসিড পানি নিক্ষেপের অভিযোগ
আহত শরিফুল
Advertisements

পাবনার চাটমোহরে দুই শিশুকে ব্যাটারীর এসিড পানি নিক্ষেপ করার অভিযোগ উঠেছে মনি হোসেন (১৮) নামের এক কিশোরের বিরুদ্ধে।

শনিবার (২৮) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার হান্ডিয়াল বাজারে এ ঘটনা ঘটে। আহত দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত দুই শিশু হলো, উপজেলার বেজ পাটিয়াতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (১২) ও হান্ডিয়াল বাজার এলাকার আব্দুল কাদেরের ছেলে রতন সরকার (১০)। আর অভিযুক্ত মনি (১৮) সোনাবাজু গ্রামের রতন আলীর ছেলে।

স্থানীয়রা জানান, শরিফুলের কাছে ১০৫ টাকা পেতো কিশোর মনি। সেই টাকা না দেয়ায় শনিবার সন্ধ্যায় হান্ডিয়াল বাজারে একটি ডেকোরেটর দোকানে শরিফুল ও রতনকে ধরে তাদের শরীরে ব্যাটারীর এসিড পানি নিক্ষেপ করে মনি। চিৎকারে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাদের পুলিশের সহায়তায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার স্বজনরা।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. স ম বায়েজিদ উল ইসলাম জানান, তাদের অবস্থা তেমন গুরুতর নয়। সামান্য আহত হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, হাসপাতালে ভর্তি দুই শিশুর সাথে আমরা কথা বলেছি। শরিফুল একটু আহত হয়েছে, রতন তেমন আহত নয়। অভিযুক্ত মনি কে ধরতে পুলিশের অভিযান চলছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!