চাটমোহরে ‘ডায়মন্ড ফুড কর্ণার’র যাত্রা শুরু

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০২০ | ৩:৪৩ অপরাহ্ণ | 375 বার

চাটমোহরে ‘ডায়মন্ড ফুড কর্ণার’র যাত্রা শুরু
Advertisements

পাবনার চাটমোহরে যাত্রা শুরু করলো শীতাতপ নিয়ন্ত্রিত ‘ডায়মন্ড ফুড কর্ণার’ (কমিউনিটি সেন্টার এন্ড কনভেনশন সেন্টার)। বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১১টায় পৌর সদরের স্বর্ণকারপট্টি এলাকায় মিলাদ ও দোয়া মাহফিল এবং ফিতা কাটার মধ্য দিয়ে দিয়ে এর শুভ উদ্বোধন করা হয়।

এ সময় অতিথি হিসেবে চাটমোহর পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: ইকতেখারুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, পৌরসভার প্যানেল মেয়র মো: নাজিম উদ্দিন মিয়া, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, ডায়মন্ড ফুড কর্নারের স্বত্ত্বাধিকারী সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা সহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপি নেতা আসাদুজ্জামান আরশেদ, দৈনিক আমাদের বড়াল পত্রিকা সম্পাদক হেলালুর রহমান জুয়েল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি জয়দেব কুন্ডু, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মুতালিব, সহ-সাধারণ সম্পাদক সাহাবুল আলম শাপলা, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, সমাজ কল্যাণ সম্পাদক রবিউল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মো: আবুল বাশার।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী হাসাদুল ইসলাম হীরা বলেন, ‘চাইনিজ-থাই খাবারের পাশাপাশি বিভিন্ন ধরণের বার্গার, স্যান্ডউইচ, ফ্রাইড চিকেন সহ নানা ধরণের স্ন্যাকস্, গ্রিল, তান্দুরি, চা-কফি এবং বিভিন্ন ধরণের মিষ্টি রুচিশীল শীতাতপ নিয়ন্ত্রিত মনোরম পরিবেশে পরিবার পরিজন নিয়ে খাওয়া এবং অর্ডার সরবরাহ করা হবে এখানে। এছাড়াও পারিবারিক অনুষ্ঠান যেমন- শুভ বিবাহ, বিবাহ বার্ষিকী, জন্মদিনের পার্টি এবং বিভিন্ন সভা-সেমিনারের আয়োজন করা যাবে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!