চাটমোহরে ডাব চুরির অপবাদে স্কুল ছাত্রকে নির্যাতন

রবিবার, ০৬ অক্টোবর ২০১৯ | ১:৩৩ এএম | 242 বার

চাটমোহরে ডাব চুরির অপবাদে স্কুল ছাত্রকে নির্যাতন
Advertisements
Share Button

পাবনার চাটমোহরে ডাব চুরির অপবাদ দিয়ে আশরাফুল ইসলাম (১২) নামে এক স্কুল ছাত্রকে নির্যাতনের অভিযোগ উঠেছে মনছের প্রামানিক নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শনিবার দুপুর ২টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের আবেদীন পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পরে সন্ধ্যায় আহতাবস্থায় স্থানীয়রা ওই স্কুল ছাত্রকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত আশরাফুল আবেদীনপাড়া গ্রামের আশু কসাইয়ের ছেলে ও হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র। অভিযুক্ত মনছের একই ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের নিজাম প্রামানিকের ছেলে।

আহত স্কুল ছাত্র জানায়, দূর্গা পুজা উপলক্ষে স্কুল ছুটি থাকায় শনিবার দুপুরে সমবয়সী কয়েকজন শিশুর সাথে মনছের আলীর বাগানে খেলাধূলা করছিল আশরাফুলসহ কয়েকজন।

এ সময় মনছের আলী বাগানে এসে তাকে ডাব চুরির অপবাদ দিয়ে গাছের সঙ্গে বেঁধে বাঁশ দিয়ে বেধড়ক পেটায়। মারধরের পরে তাকে (আশরাফুল) মাটিতে দাঁড় করিয়ে রেখে পিঁপড়ার কামড় খাওয়ায় বলে অভিযোগ।

এরপর স্থানীয়রা আশরাফুলকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে অভিযুক্ত মনছের প্রামানিকের মোবাইল নাম্বার সংগ্রহ করা যায়নি বলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুমা আখতার বলেন, শিশুটির শরীরের বেশ কয়েক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ওই রুগীর পরিবার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে চাইলে রুগীকে সেখানে (রাজশাহী) রেফার্ড করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকবুল হোসেন বলেন, আমি এলাকায় ছিলাম না। তবে দুই পক্ষই আমাকে ফোন করে বিষয়টি জানিয়েছে। তবে এরআগেও আশারাফুল নামের ওই স্কুল ছাত্রের বিরুদ্ধে সুপারী চুরির অভিযোগ করেছিলেন মনছের প্রামানিক নামের ওই ব্যক্তি।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!