চাটমোহরে ছেলে ধরা সন্দেহে যুবককে গণপিটুনি ; পুলিশে সোপর্দ

শনিবার, ২০ জুলাই ২০১৯ | ৯:৩৫ অপরাহ্ণ | 807 বার

চাটমোহরে ছেলে ধরা সন্দেহে যুবককে গণপিটুনি ; পুলিশে সোপর্দ
Share Button

পাবনার চাটমোহরে ছেলে ধরা সন্দেহে রাসেল রানা (৩২) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

শনিবার (২০ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আটক রাসেল ঈশ্বরদী উপজেলার আমবাগান এলাকার রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, শনিবার সকালে বনগ্রাম দীঘিপাড়া গ্রামের নায়েব আলীর ছেলে মো. আবদুল্লাহ (৪) বাড়ির সামনে রাস্তায় পাশে বসে খেলছিল। এ সময় রাসেল রানা নামের ওই যুবক শিশুটিকে ডেকে চুইংগাম দেওয়ার চেষ্টা করে।

তবে সেই চুইংগাম না নিয়ে আব্দুল্লাহ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তার হাত ধরে রাসেল হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি (কাঠমিস্ত্রীদের কাজে ব্যবহৃত) বের করে শিশুটির পিঠে আঘাত করে।

পরে শিশুটির চিৎকারে স্থানীয়রা এসে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। এ সময় তার হাতে থাকা ব্যাগ থেকে একটি বাটালি, দুইটি ফিক্স জেল আঠা এবং একটি খাতা উদ্ধার করা হয়।

খবর পেয়ে থানার এসআই আবদুল গণি মিয়া ও এসআই মাহবুব উল্লাহ সরকার অভিযুক্ত রাসেলকে আটক করে থানায় নিয়ে যান।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে রাসেল রানা নামে এক যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তার (রাসেল) বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!