চাটমোহরে গাঁজার গাছসহ এক ব্যক্তিকে ধরে পুলিশে দিলেন ছাত্রলীগ নেতা

শুক্রবার, ২২ মে ২০২০ | ১১:৫৪ অপরাহ্ণ | 1060 বার

চাটমোহরে গাঁজার গাছসহ এক ব্যক্তিকে ধরে পুলিশে দিলেন ছাত্রলীগ নেতা
সর্ববামে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজুর রহমান। ডানে পুলিশের মাঝে গাঁজার গাছসহ আটক ব্যক্তি
Advertisements

পাবনার চাটমোহরে রাতের অন্ধকারে গাঁজার গাছ নিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম ফিরোজুর রহমান ও ছাত্রলীগ কর্মীরা। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার নটাবাড়িয়া পাতাউলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটক সাইজুদ্দিন প্রামানিক (৪২) একই উপজেলার নটাবাড়িয়া গ্রামের মৃত নূর আলীর ছেলে। এ সময় পুলিশ দু’টি গাঁজার গাছ (সাড়ে ৩ কেজি) উদ্ধার করে। এ ঘটনার পর এলাকাবাসীর প্রশংসায় ভাসছেন ওই ছাত্রলীগ নেতা ও তার কর্মীরা।

জানা গেছে, ধানকুনিয়া গ্রামের মৃত শাহাদাৎ হোসেনের ছেলে শাহ আলম দীর্ঘদিন ধরে তার নানা মৃত মুঞ্জিল সরকারের বাড়িতে দু’টি গাঁজার গাছ লাগান। সম্প্রতি গাছ দু’টি বড় হওয়ায় উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম ফিরোজুর রহমান, ছাত্রলীগ নেতা এসএম শেখ সাদীসহ অন্য নেতাকর্মীদের নজরে এলে তারা শাহ আলমকে পুলিশে ধরিয়ে দেওয়ার প্রস্তুতি নেন।

ইতিমধ্যে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার রাতের অন্ধকারে শাহ আলম গাছ দু’টি কেটে সাইজুদ্দিন নামের ওই ব্যক্তিকে দিয়ে দিয়ে কৌশলে অন্যত্র সরানোর চেষ্টা করে। পরে গাছ দুটি নিয়ে যাওয়ার সময় নটাবাড়িয়া পাতাইলপাড়া এলাকা থেকে সাইজুদ্দিনকে আটক করে পুলিশে খবর দেয় ওই ছাত্রলীগ নেতাকর্মীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার উপ-পরিদর্শক (এসআই) তাজমুল ইসলাম জানান, ছাত্রলীগের ওই নেতা এবং তার কর্মীরা গাঁজার গাছসহ সাইজুদ্দিন নামের ওই ব্যক্তিতে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় শাহ আলম ও সাইজুদ্দিনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক ব্যক্তিকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!