চাটমোহরে গলায় ফাঁস নিয়ে তপন কুন্ডুর আত্মহত্যা

সোমবার, ০১ জুলাই ২০১৯ | ৬:৪২ অপরাহ্ণ | 5608 বার

চাটমোহরে গলায় ফাঁস নিয়ে তপন কুন্ডুর আত্মহত্যা
বাবার মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়ের মেয়ে।েইনসেটে- তপন কুন্ডু
Advertisements
Share Button

পাবনার চাটমোহরে গলায় ফাঁস নিয়ে তপন কুন্ডু (৫৫) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে পুরাতন বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান বিথীকা স্টোরে এ ঘটনা ঘটে। তিনি পৌর শহরের নতুনবাজার এলাকার মৃত বিশ্বনাথ কুন্ডু’র ছেলে। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

জানা গেছে, সোমবার সকালে প্রতিদিনের মতো বাড়ি থেকে তপন কুন্ডু তার নিজের ব্যবসা প্রতিষ্ঠানে আসেন। দুপুরে তার বাড়ি যাওয়ার দেরি দেখে তার মেয়ে মোবাইলে বার বার ফোন দিলে রিসিভ না করায় পরে দোকানে এসে বাবাকে গলায় রশি পেঁচানো অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়।

পরে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করা হয়। হতাশা থেকে তিনি আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বলে স্থানীয়রা জানান।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, ব্যবসা প্রতিষ্ঠানের ভেতর থেকে তপন কুন্ডু নামে ওই ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

Advertisements
Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!