চাটমোহরে গরীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | ৫:৪১ অপরাহ্ণ | 343 বার

চাটমোহরে গরীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ
Advertisements

পাবনার চাটমোহর উপজেলার গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদানের জন্য বাইসাইকেল বিতরণ করা হয়েছে। উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে এই বাইসাইকেল বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (০৪ জুন) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন। অন্যান্যের মাঝে উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল ইসলাম, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল পত্রিকার সম্পাদক হেলালুর রহমান জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক জানান, উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী গরীব শিক্ষার্থীদের মাঝে মোট একশ’টি বাইসাইকেল বিতরণ করা হয়। এর মধ্যে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৫০টি এবং হাইস্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের ৫০টি দেয়া হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!