চাটমোহরে কৃষকের বাড়ি থেকে ৪ মহিষ চুরি

শনিবার, ১১ জুলাই ২০২০ | ৪:৪৩ অপরাহ্ণ | 179 বার

চাটমোহরে কৃষকের বাড়ি থেকে ৪ মহিষ চুরি
Advertisements

পাবনার চাটমোহরে জয়নাল মন্ডল নামে এক কৃষকের বাড়ি থেকে বাছুরসহ ৪টি মহিষ চুরি হয়েছে। শুক্রবার দিনগত রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের কাতুলী গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এতে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ওই ক্ষতিগ্রস্থ মহিষ মালিকের দাবি।

জানা গেছে, কাতুলী গ্রামের আকাই মন্ডলের ছেলে জয়নাল মন্ডল বেশ কিছুদিন ধরে বাড়িতে মহিষ লালন-পালন করে আসছিলেন। অন্যান্য দিনের মতো শুক্রবার রাতে বাড়ির উঠোনের পাশে গোয়াল ঘরে মহিষগুলো বেঁধে রাখেন।

ভোরে ঘুম থেকে উঠে খাবার দিতে এসে জয়নাল মন্ডল দেখেন গোয়াল ঘরে বাছুরসহ ৪টি মহিষ নেই। পরে তিনি চুরির বিষয়টি বুঝতে পেরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। না পেয়ে থানা পুলিশকে বিষয়টি জানান।

কান্নাজড়িত কন্ঠে জয়নাল মন্ডল বলেন, রাতে প্রবল বর্ষণের কারণে বাড়ির সবাই ঘুমে আচ্ছন্ন ছিল। এই সুযোগে চোরের দল মহিষগুলো চুরি করে নিয়ে গেছে। এতে আমার ৬ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে। অনেক কষ্টে টাকা জমিয়ে ও ধারদেনা করে মহিষগুলো কিনেছিলাম। ইচ্ছে ছিল সংসারে স্বচ্ছলতা ফেরাবো। কিন্তু চোরেরা আমাকে সর্বশান্ত করে দিয়ে গেল।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম  জানান, খবর পেয়ে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছিল। স্থানীয় কেউ জড়িত না থাকলে এমন চুরি সম্ভব নয়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং মহিষ উদ্ধারে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!