চাটমোহরে কিড্স ফুটবলে চ্যাম্পিয়ন সাঁড়োরা

শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | ৯:৩২ অপরাহ্ণ | 679 বার

চাটমোহরে কিড্স ফুটবলে চ্যাম্পিয়ন সাঁড়োরা
Advertisements

পাবনার চাটমোহরে আয়োজিত কিড্স ফুটবল কাপ-২০১৯ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে সাঁড়োরা শেখ রাসেল জুনিয়র স্পোর্টিং ক্লাব। শুক্রবার বিকেলে বালুচর খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় তারা নারিকেলপাড়া জুনিয়র ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে।

তুমুল উত্তেজনাপূর্ণ খেলায় হিরো অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সাঁড়োরা শেখ রাসেল জুনিয়র স্পোর্টিং ক্লবের গোলরক্ষক কাওছার হোসেন। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ দেড় হাজার টাকা এবং রানারআপ দলকে ট্রফি ও নগদ এক হাজার টাকার পুরস্কার দেয়া হয়।

মাদক ও ভার্চুয়াল জগত থেকে কিশোর সমাজকে দূরে রাখতে রঙধনু যুব সংঘ ও রিয়েল জীমের যৌথ উদ্যোগে এবারই প্রথম এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।

বিকেলে প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন ঘোষণা করেন সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন। বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র মো. নাজিমুদ্দিন, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এ সময় অন্যান্যের মধ্যে বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আবদুল বারী, আবদুস সালাম, রবিউল করিম রবি, অরবিটল লিংক স্কুলের পরিচালক আব্দুল মতিন, সাংবাদিক শাহীন রহমান, পবিত্র তালুকদার, নুরুল ইসলাম মাস্টার, আশরাফুল আলম হেলাল, রিয়েল জিমের পরিচালক তৌহিদুল ইসলাম তাইজুল, রিয়েল, সুজন, শাহীন, খোকন, ফরহাদ, আকাশ, ইমরান, শেখ সাদি প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা করেন মোশারফ হোসেন। তার সহকারি ছিলেন, আব্দুল মমিন ও সবুজ হোসেন। ধারা বিবরণীতে ছিলেন আরমান ও রমজান।

টুর্নামেন্ট শুরুর আগে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন-ওয়ার্ড থেকে অনুর্ধ-১৩ বয়সী খেলোয়ারদের বাছাই করে গঠন করা হয় আটটি দল। তাদের নিয়ে নকআউট ভিত্তিক খেলা অনুষ্ঠিত হয়।

টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় সবাইকে কৃতজ্ঞতা জানান রিয়েল জীমের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল ইসলাম তাইজুল। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিল দৈনিক চলনবিল। গত ২ নভেম্বর এই টুর্নামেন্ট শুরু হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!