চাটমোহরে কলেজছাত্রের লাশ উদ্ধার ; পুলিশের ধারণা ‘হত্যা’

শুক্রবার, ০১ নভেম্বর ২০১৯ | ১০:৩৭ অপরাহ্ণ | 598 বার

চাটমোহরে কলেজছাত্রের লাশ উদ্ধার ; পুলিশের ধারণা ‘হত্যা’
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে ডোবা থেকে ফিরোজ হোসেন (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দয়রামপুর গ্রামে বাড়ির পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক ধারণা, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃত ফিরোজ  ওই গ্রামের আক্কাস আলীর ছেলে এবং চলতি বছরে পারখিদিরপুর ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাশ করে।

পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয় ফিরোজ। রাত ১০ টার দিকে দয়রামপুর বাজার থেকে চা খেয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু গভীর রাত হওার পরেও বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন।

পরে শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির পাশের একটি ডোবা থেকে স্বজনরা ফিরোজের লাশ উদ্ধার করে। লাশের গলা, মাথা এবং কপালে আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান এএসপি (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, থানার ওসি সেখ নাসীর উদ্দিনসহ পুলিশের কর্মকর্তারা।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, প্রাথমিকভাবে মরদেহটি দেখে মনে হয়েছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। সে (ফিরোজ) পড়াশোনার পাশাপাশি সবজির ব্যবসা করতো। ঘটনার তথ্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে। মরহেদ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!