চাটমোহরে একদিনে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বুধবার, ২০ নভেম্বর ২০১৯ | ২:৫৬ অপরাহ্ণ | 1191 বার

চাটমোহরে একদিনে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহর উপজেলায় একদিনে আলাদা স্থান থেকে দুই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে উপজেলার রামনগর ও কৃষ্টপুর গ্রাম থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূরা হলেন, উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামের মোঃ আলাউদ্দিনের স্ত্রী রেবা খাতুন (৩৫) ও পার্শ্বডাঙ্গা ইউনিয়নের কৃষ্টপুর গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী নাজেদা খাতুন (৩৪)।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে সকাল ছয়টার দিকে উপজেলার রামনগর গ্রামে ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় রেবা খাতুনের লাশ উদ্ধার করা হয়। অপরদিকে কৃষ্টপুর গ্রামে একইভাবে ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধু নাজেদা খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ।

ওসি আরো জানান, লাশ দু’টি ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। তদন্তের পর জানা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যা। এ ঘটনায় আলাদা দু’টি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!