চাটমোহরে ইউপি চেয়ারম্যান খোকনসহ দুইজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা

রবিবার, ১৭ মার্চ ২০১৯ | ১২:২৮ পূর্বাহ্ণ | 7715 বার

চাটমোহরে ইউপি চেয়ারম্যান খোকনসহ দুইজনকে কুপিয়েছে দুর্বৃত্তরা
আহত দুইজন খোকন ও সাখাওয়াত
Advertisements
Share Button

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান খোকন (৪৮) এবং তার সহযোগী সাখাওয়াত হোসেন সাখাত (৩৬) কে কুপিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (১৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে এ হামলার ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কারা, কি কারণে তাদের কুপিয়েছে তাৎক্ষনিকভাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

চাটমোহর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত দুইজন স্থানীয় সাংবাদিকদের জানান, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচারণা শেষে নিমাইচড়া থেকে মোটরসাইকেলযোগে কামরুজ্জামান খোকন ও সাখাওয়াত চাটমোহরে আসছিল। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে পৌঁছালে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাথারী কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এ সময় রাস্তা দিয়ে যাওয়ার সময় এক মোটরসাইকেল আরোহী দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তাদের আহত দুইজনকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে কর্তব্যরত চিকিৎসক।

খবর পেয়ে চিকিৎসাধীন আহত দুইজনকে দেখতে হাসপাতালে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, অতিরিক্ত পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) ফজল-ই-খুদা পলাশ, চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার রুহুল আমিন।

এ বিষয়ে চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সবিজুর রহমান জানান, তাদের দুইজনের মাথা, মুখ, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহীতে পাঠানো হয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে হাসপাতালে আহতদের সাথে কথা বলেছি। সেইসাথে তাৎক্ষনিকভাবে হামলাকারী দুর্বৃত্তদের ধরতে অভিযানে নেমেছে আইন শৃঙ্খলা বাহিনী।

Advertisements
Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!