কোমলপানীয় মনে করে কীটনাশক পান; ঈশ্বরদীতে দুই বোনের মৃত্যু

শুক্রবার, ০৫ জুন ২০২০ | ১:১১ পূর্বাহ্ণ | 86 বার

কোমলপানীয় মনে করে কীটনাশক পান; ঈশ্বরদীতে দুই বোনের মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

পাবনার ঈশ্বরদীতে কোমলপানীয় (সেভেনআপ) মনে করে বোতলে রাখা কীটনাশক পান করে রাহিমা খাতুন (৮) এবং খাদিজা খাতুন (৪) নামে আপন দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (০৪ জুন) সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যায় রাহিমা এবং বুধবার (০৩ জুন) রাতে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন খাদিজার মৃত্যু হয়। তারা ঈশ্বরদী পৌর এলাকার অরণকোলা গ্রামের অটোরিক্সা চালক বাবু মন্ডলের মেয়ে।

মৃত দুই বোনের চাচা মানিক হোসেন জানান, গত মঙ্গলবার (০২ জুন) তিন বোন খাদিজা, রাহিমা ও ঋতু তাদের মায়ের সাথে দাশুড়িয়া আথাইলশিমুল গ্রামে তাদের নানা বাড়িতে বেড়াতে যায়। তাদের মামা রোকন উদ্দিন ক্ষেতের আগাছা পুড়িয়ে মারার জন্য ওইদিন তার ঘরের টেবিলে একটি সেভেনআপ-এর বোতলে কীটনাশক রেখে বাইরে যান।

এ সময় সেভেনআপের বোতল ভেবে ওই কীটনাশক গøাসে ঢেলে পান করে তিন বোন। পরে তাদের মধ্যে বড় বোন খাদিজা কীটনাশকের বিষক্রিয়ায় অসুস্থ্য হয়ে পড়ে। খাদিজাকে দ্রæত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যারা হয়। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যায় মেজ বোন রাহিমা খাতুন। ছোট বোন ঋতুর অবস্থা ভাল আছে। দুইবোনের এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!