কাশীনাথপুরে র‌্যালি, বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা কার্যক্রম

শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | ৮:১২ অপরাহ্ণ | 156 বার

কাশীনাথপুরে র‌্যালি, বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা কার্যক্রম
Advertisements

পাবনা জেলার কাশীনাথপুরে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করছে বিডি এভারগ্রিন ও ১০০+ গ্রুপ। গত বুধবার (০৫ আগস্ট) এ উপলক্ষ্যে র‌্যালি, বৃক্ষরোপণ ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়।

পরিচ্ছন্ন কাশীনাথপুর গড়তে সকাল ৮টায় কাশীনাথপুর বাজারে বিডি এভারগ্রিন ও ১০০+ গ্রুপের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়। স্থানীয় জনসাধারণকে সচেতন করতে সকাল ৯টায় একটি র‌্যালি কাশীনাথপুরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। ১০টায় কাশীনাথপুর ফুলবাগান চত্বরে জমে থাকা ময়লা-আবর্জনা অপসারণ করে উভয় সংগঠনের স্বেচ্ছাসেবকগণ।

এরপর ফুলবাগান চত্বরে বিভিন্ন প্রকারের গাছ লাগানো হয়। সবশেষে পরিচ্ছন্নতা নিশ্চিত করতে ফুলবাগান চত্বরে বিভিন্ন নির্দেশনা সংবলিত বোর্ড টানানো হয়। কর্মসূচিতে উপস্থিত ছিলেন তাসকীনা-সিনথি চ্যারেটি ফাউন্ডেশনের পরিচালক মাহমুদা সবুজ, বিডি এভারগ্রিনের পরিচালকদের মধ্যে হুমায়ুন কবির, আমাদের সমাচার অনলাইন দৈনিকের সম্পাদক প্রভাষক মাহবুব হোসেন, প্রভাষক শফিকুল আলম খান টিটুল, রোটারী ক্লাব অব ঢাকা নর্থইস্ট এর সেক্রেটারি রোটারিয়ান শাহীদুল ইসলাম ও  ব্যবসায়ী সরোয়ার হোসেন।

এ সকল কর্মসূচি পরিচালনা করেন বিডি এভারগ্রিনের সংগঠকদের মধ্যে মোফাজ্জল হোসেন, আশরাফুল ইসলাম লিমন, মামুন বাপ্পী, জাহিদুল ইসলাম জাহিদ, জুয়েল খান,আলমাছ শুভ, রেজোয়ান রাসেল, মাসুদ রানা এবং ১০০+ গ্রুপের তৌহিদ মোহাম্মদ পাপ্পু ও পিয়াস । কাশিনাথপুর শহীদ নূরুল হোসেন ডিগ্রি কলেজ শাখার ওবায়দুল্লাহ, আ. জব্বার, আরমান, আদনান হাবিব, হিমেল রানাসহ বিডি এভারগ্রিন ও ১০০+ গ্রুপের প্রায় শতাধিক স্বেচ্ছাসেবক এসব কার্যক্রমে অংশগ্রহণ করেন।

র‌্যালিপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন তাসকীনা-সিনথি চ্যারেটি ফাউন্ডেশন ও ১০০+ গ্রুপের পরিচালক মাহমুদা সবুজ ও বিডি এভারগ্রিনের উপদেষ্টা ও আমাদের সমাচার অনলাইন দৈনিকের সম্পাদক প্রভাষক মাহবুব হোসেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh