করোনা প্রতিরোধে চাটমোহরে বিনামুল্যে হোমিও ঔষধ বিতরন

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | ৬:০১ অপরাহ্ণ | 488 বার

করোনা প্রতিরোধে চাটমোহরে বিনামুল্যে হোমিও ঔষধ বিতরন
Advertisements

করোনা রোগ প্রতিরোধে পাবনার চাটমোহরে বিনামূল্যে ৩’শ পরিবারের মাঝে হোমিওপ্যাথিক (আর্সেনিক এ্যালবাম-৩০) ঔষধ বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার রেলবাজার আজাদ হোমিও হল চেম্বারে আনুষ্ঠানিকভাবে এই ঔষধ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার।

বিশেষ অতিথি হিসেবে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেখ নাসীর উদ্দিন, পাবনা জেলা পরিষদের সদস্য সাইদুল ইসলাম, রেলবাজার বণিক সমিতির সভাপতি লিখন বিশ্বাস সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সেখানে উপস্থিত ছিলেন।

ঔষধ বিতরন ও আয়োজক ডা. এহসানুল হক জানান, করোনা ভাইরাস প্রতিরোধে কেন্দ্রীয়ভাবে হোমিও ঔষধ প্রশাসন আর্সেনিক এ্যালবাম-৩০ নামে ঔষধটি খুবই কার্যকর ও ফলপ্রসু রেজাল্ট পাওয়ায় বর্তমানে এই ঔষধটি বাজারজাত করেছে। আমি এলাকার সন্তান এবং একজন হোমিওপ্যাথিক চিকিৎ’সক হিসেবে মানুষের কল্যাণে এই ঔষধটি সম্পুর্ণ বিনামুল্যে বিতরন করছি।

তিনি জানান, প্রায় চারশ’ পরিবারের মাঝে ঔষধটি বিতরন করবো বলে আশা করছি। উপজেলা প্রশাসনের সহযোগীতা পেলে আরো বড় পরিসরে সমগ্র উপজেলাব্যাপী এই করোনা প্রতিরোধধে এই ঔষধ বিতরন করার চিন্তা করছি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!