ও আর খান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন

শুক্রবার, ১২ এপ্রিল ২০১৯ | ১০:৫৪ অপরাহ্ণ | 307 বার

ও আর খান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন
ফিতা কেটে এর উদ্বোধন করছেন পাবনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য ওয়াজি উদ্দিন খান।
Share Button

কম খরচে উন্নত চিকিৎসাসেবা দেয়ার লক্ষ্যে বড়াইগ্রামের জোনাইল বাজারে উদ্বোধন করা হলো অত্যাধুনিক যন্ত্রপাতির সমন্বয়ে শীতাতপ নিয়ন্ত্রিত ‘ও আর খান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার’ নামের একটি বেসরকারি হাসপাতাল।

শুক্রবার বিকেলে হাসপাতাল প্রাঙ্গনে এক অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ফিতা কেটে এর উদ্বোধন করেন পাবনা-৩ আসনের সাবেক সংসদ সদস্য ওয়াজি উদ্দিন খান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কুহেলী কুদ্দুস মুক্তি।

ও আর খান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্তাধিকারী ডা. এম এ ওয়াহাব খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহীন, জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোজাম্মেল হক তোজাম, জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবাহান হারেজ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শুধু ব্যবসা হিসেবে নয়, মানুষকে সেবা দেয়ার মানসিকতা নিয়ে হাসপাতাল পরিচালনা করতে হবে। কম খরচে ভাল সেবা দিয়ে মানুষের মন জয় করতে হবে। রোগীর অবস্থা বেশি খারাপ থাকলে তাকে ভাল স্থানে নিয়ে যাওয়ার পরামর্শ দিতে হবে। সবসময় বিশেষজ্ঞ চিকিৎসক রাখতে হবে। জোনাইল অঞ্চলের মানুষ চিকিৎসাসেবা পেতে ও আর খান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ওপর ভরসা রাখতে পারে সেভাবে কাজ করতে হবে।

অনুষ্ঠানের সভাপতি ও আর খান মেমোরিয়াল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের স্বত্তাধিকারী ডা. এম এ ওয়াহাব খান বলেন, আমি ব্যবসা করতে নয়, মানুষকে সেবা দিতে এই হাসপাতাল করেছি। জোনাইলের মানুষ যাতে কম খরচে ভাল সেবা পায় সে লক্ষ্যে এই হাসপাতাল প্রতিষ্ঠিত করা হয়েছে। সব সময় এই হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসক ও নার্স থাকবে।

অনুষ্ঠান পরিচালনা করেন হাসপাতালের পরিচালক এনামুল হক ও ম্যানেজার কামরুজ্জামান শফিক মাস্টার।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!