ওয়াল্টন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন চাটমোহরের সোহেল!

বুধবার, ২৯ জুলাই ২০২০ | ৮:১৫ অপরাহ্ণ | 675 বার

ওয়াল্টন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন চাটমোহরের সোহেল!
Advertisements

ওয়াল্টন ব্র্যান্ডের একটি ফ্রিজ কিনে নগদ ১০ লাখ টাকা পেয়েছেন পাবনার চাটমোহরের সন্তান সোহেল রানা। বিজয়ী সোহেল রানা উপজেলার ছাইকোলা ইউনিয়নের বরদানগর দক্ষিণপাড়া গ্রামের মো: মোক্তার হোসেনের ছেলে। তিনি রাজধানীর তিতুমীর কলেজে সেমিনার সহকারি কাম কম্পিউটার অপারেটার পদে (চুক্তিভিত্তিক) কর্মরত।

জানা গেছে, সোহেল রানা গত ২১ জুলাই চাটমোহর পৌর সদরের বাসস্ট্যান্ড রোডে অবস্থিত মেসার্স কাওসার ইলেক্ট্রোনিক্স থেকে ২৭ হাজার ৯শ’ টাকায় ২৫০ লিটার ধারণ ক্ষমতার একটি ফ্রিজ কেনেন। বর্তমানে ওয়াল্টন কোম্পানী ঘোষিত লাখপতি অফার চলমান থাকায় সোহেল রানা ফ্রিজের কোড নাম্বারটি মোবাইল এসএমএস করেন। ওয়াল্টন কোম্পানী ফিরতি মোবাইল এসএমএস-এ তিনি নগদ ১০ লাখ টাকা পুরস্কার বিজয়ী হয়েছেন মর্মে সোহেল রানাকে নিশ্চিত করা হয়।

বুধবার (২৯ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে সৌভাগ্যবান সোহেল রানা’র হাতে ওয়াল্টন কোম্পানী প্রদত্ত গিফট্ ড্রাফট্ তুলে দেন চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: আব্দুল হামিদ মাস্টার।

এ সময় অতিথি হিসেবে চাটমোহর পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন, সাধারণ সম্পাদক মো: আব্দুল মুতালিব এবং ওয়াল্টন কোম্পানীর পক্ষে সহকারি এলাকা ব্যবস্থাপক হাসিব চৌধুরী, মেসার্স কাওসার ইলেক্ট্রোনিক্সের পরিচালক মো: কাওসার আহম্মেদ, সাংবাদিক শাহীন রহমান, পবিত্র তালুকদার উপস্থিত ছিলেন।

উপহারের টাকা দিয়ে কি করবেন? এমন প্রশ্নের জবাবে মো: সোহেল রানা জানান, ‘প্রাপ্ত টাকার একটি অংশ দিয়ে ঘর-বাড়ি মেরামত এবং অবশিষ্ট টাকায় মাঠে জমিজমা রাখার ইচ্ছা রয়েছে।’

ওয়ালটন ফ্রিজ কেন কিনলেন এমন প্রশ্নে সোহেল জানান, মা বলেছিলেন, এবারের কোরবানীর ঈদ উপলক্ষ্যে বাড়িতে একটি ফ্রিজ দরকার। সেকারণে ফ্রিজটি কেনা। আর ওয়ালটন ফ্রিজ আমার পছন্দের কোম্পানী।

মেসার্স কাওসার ইলেক্ট্রোনিক্স-এর পরিচালক মো: কাওসার আহম্মেদ বলেন, ‘অতীতে একটি ফ্রিজ কিনে ফ্রিতে আরও একটি ফ্রিজ, নগদ মূল্যছাড় সহ অনেক গ্রাহক হরেক রকম উপহার সামগ্রী লাভ করলেও নগদ ১০ লাখ টাকা পাওয়ার ঘটনা পাবনা জেলায় এটাই প্রথম। আমার ব্যবসা প্রতিষ্ঠানের একজন গ্রাহক এতো বড় উপহার পাওয়ায় আমি খুবই আনন্দিত। ওয়াল্টন পণ্য ক্রয়ের মাধ্যমে সম্মানিত গ্রাহকেরা আরও পুরস্কৃত হোক, এটাই আমার প্রত্যাশা।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!