ঈমামের বাড়িতে গাঁজার আসর; ছাত্রলীগ নেতাসহ আটক ৩

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ৪:৩৫ পিএম | 1128 বার

ঈমামের বাড়িতে গাঁজার আসর; ছাত্রলীগ নেতাসহ আটক ৩
Advertisements
Share Button

মসজিদের ঈমাম তার বাড়িতে রাতে ছাত্রলীগ নেতাসহ অন্যদের নিয়ে বসিয়েছিলেন গাজার আসর। এ সময় সেখানে হানা দেয় পুলিশ। অন্যরা পালিয়ে গেলেও সেই আসর থেকে ঈমাম, ছাত্রলীগ নেতা ও এক দিনমজুরকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের চিনাভাতকুর গ্রামে।

আটককৃতরা হলো- চিনাভাতকুর মসজিদের ঈমাম ও একই এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে আরিফ বিল্লাহ, নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং চিনাভাতকুর গ্রামের আশুতোষ মালাকারের ছেলে পার্থ মালাকার জনি এবং আবুল হোসেনের ছেলে দিনমজুর লালন হোসেন।

হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পরির্দশক এস এম মঈনুদ্দীন জানান, শনিবার দিবাগত রাতে মসজিদের ঈমাম আরিফ বিল্লাহ, ছাত্রলীগ নেতা পার্থ মালাকারসহ ওই এলাকার বেশ কয়েকজনকে নিয়ে গাঁজার আসর বসায়।

বিষয়টি গোপন সংবাদের মাধমে জানতে পেরে ওই আসরে অভিযান চালানো হয়। এ সময় অন্যরা পালিয়ে গেলেও আটক করা হয় তিন জনকে। পরে তাদের শরীর তল্লাশী করে ৬০ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের বোরবার জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Share Button

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯  
খোঁজখবর.নেট এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!