ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ১১:৩৫ অপরাহ্ণ | 66 বার

ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন
Advertisements

করোনা মহামারি দূর্যোগপূর্ন পরিস্থিতির মধ্যে নিজ উপজেলার ইমাম ও মুয়াজ্জিনদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

চলতি সপ্তাহের সোমবার থেকে উপজেলার প্রতিটি ইউনিয়নের মসজিদ ও মাদরাসার সাথে সংশ্লিষ্ঠদের তালিকা করে তাদের জন্য ঈদ উপহার পৌছে দেন তাদের হাতে।

এই কার্যক্রমের উদ্বোধন হয় সুজানগর উপজেলার দুলাই ইউনিয়ন পরিষদ চত্বর থেকে। সেখানে উপস্থিত ছিলেন দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, স্থানীয় মসজিদ ও মাদরানার প্রায় ৮২ জন ইমাম ও মুয়াজ্জিনসহ স্থানীয় আওয়ামীলীগের নেত্রীবৃন্ধ।

চেয়ারম্যান শাহীন বলেন, বিশ্বব্যাপী কোভিট-১৯ এর ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরেছে অনকে মানুষ। আমরা উপজেলাতে ধারাবাহিকভাবে ত্রাণ কার্য চালিয়ে আসছি। দেশের এই অবস্থা সামাজিকভাবে বেশ সমস্যার মধ্যে রয়েছে মসজিদের ইমাম ও মোয়াজ্জিনরা। সরকারি নির্দেশনা থাকার কারনে মসজিদ গুলোতে লোক সমাগম কমে গেছে। বর্তমান সময়ে মসজিদ ও মাদরাসা গুলো আর্থিকভাবে বেশ সংকটের মধ্যে পরেছে। বর্তমান অবস্থার বিবেচনা করে সুজানগর উপজেলায় নিজে উদ্যোগে ১০টি উইনিয়নের প্রায় ১৩শ’ ইমান ও মোয়াজ্জিনদের কাছে পৌঁছে দেয়া হচ্ছে ঈদ উপহার।

তিনি বলেন এলাকার কোন মানুষ না খেয়ে থাকবে না। ঈদের আনান্দ সবাই মিলে ভাগাভাগি করে নিবো। সরকারের পাশাপাশি আমরা আছি এলাকার সাধারন মানুষের জন্য। ঈদের আগেরদিন পর্যন্ত তালিকাভুক্ত প্রতিটি পরিবারকে ঈদ উপহার খাদ্য সামগ্রী তাদের কাছে পৌঁছে দেয়া হবে বলে জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!