আটঘরিয়ায় টেন্ডার দাখিল করা নিয়ে ধাক্কাধাক্কি ; পুলিশের লাঠিচার্য

মঙ্গলবার, ১৯ মে ২০২০ | ৬:২৬ অপরাহ্ণ | 164 বার

আটঘরিয়ায় টেন্ডার দাখিল করা নিয়ে ধাক্কাধাক্কি ; পুলিশের লাঠিচার্য
প্রতিকী ছবি
Advertisements

পাবনার আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টেন্ডার দাখিল করাকে কেন্দ্র করে দুই পক্ষের ধাক্কাধাক্কি ও পুলিশের লাঠিচার্যের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে আটঘরিয়া বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদশী ও পুলিশ জানায়, আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি দরপত্র দাখিলের শেষ সময় ছিলো মঙ্গলবার বেলা ১২টা। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী নিয়ে আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে বাক্সে দরপত্র দাখিল করতে গেলে স্থানীয় একটি পক্ষ বাধা দেয়। এতে সামাজিক দুরত্ব না মানায় উভয় পক্ষের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। সংঘর্ষের আশংকায় পুলিশ ধাওয়া দিয়ে লাঠিচার্য করে ছত্রভঙ্গ করে দেয় তাদের।

এ ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ঘটনাস্থলে তিনি নিজে না যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, জেলা ছাত্রলীগের কিছু নেতাকর্মী একজন ছাত্রলীগ নেতার পক্ষে দরপত্র আহবান করতে গেলে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের মধ্যে বাধার সৃষ্ঠি হয়। তবে কোন সংঘর্ষ হয়নি বলে দাবী করেন তিনি।

আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম বলেন, ঘটনাটি জানার পরেই তিনি সহ সহকারী জেলা নির্বাহী ম্যাজেষ্ট্রেট আফরোজা পারভীর ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে দরপত্র স্বাবাবিক পরিবেশ ফিরে আনেন।

তিনি আরো বলেন, দরপত্র দাখির সময় ঘটনাস্থলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামসহ বেশ কিছু ছাত্রলীগ নেতাকর্মীর সাথে স্থানীয়দের মধ্যে ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছিল।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিক বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দরপত্র দাখিলের সময় সামাজিক দুরত্ব না মানায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের আশংকায় পুলিশ উভয় পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। তবে এতে কোন আহত হয়নি বলে দাবী করেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!